রবিবার ১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

নাগরপুরে স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ মাসউদুর রহমান   |   মঙ্গলবার, ২০ আগস্ট ২০২৪ | প্রিন্ট  

নাগরপুরে স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইলের নাগরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২০ আগস্ট) সকালে উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দীর্ঘদিন পর স্বেচ্ছাসেবক দল জনসম্মূখে সভার আয়োজনকে কেন্দ্র করে সকাল থেকে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে খন্ড-খন্ড মিছিল নিয়ে উপজেলা সদরে সমাবেত হতে থাকে। পরে দলীয় কার্যালয় থেকে বিশাল একটি র‌্যালী বের হয়ে উপজেলা শহরের গুরুত্ব পূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।
এতে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাহজাহান সাজুর সভাপতিত্বে ও সদস্য সচিব জিহাদ হোসেন ডিপটির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ সালাম, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি, সিনিয়র সহ-সভাপতি আহাম্মদ আলী রানা, সহ-সভাপতি শরীফুল ইসলাম স্বপন, এম ফিরোজ সিদ্দিকী, যুগ্ন-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খান, কিবরিয়া মোল্লা, প্রচার সম্পাদক ও যুবদলের সদস্য সচিব (ভারঃ) নজরুল ইসলাম, উপজেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আবুল কাসেম মানিক, কৃষকদলের সভাপতি জাহিদ হাসান, ছাত্রদলের আহ্বায়ক মীর খালিদ মাহবুব রাসেল, সদস্য সচিব শহিদুল ইসলাম মনি প্রমুখ। এ সময় উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ৯:৫২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ আগস্ট ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com